ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ১৪ জুন ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত উপজেলার তেরকান্দা ও উচালিয়াপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদর হাসপাতালে এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

Sarail-Clash-2

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামের এক যুবকের সঙ্গে পার্শ্ববর্তী নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের আরেক যুবকের বাকবিতণ্ডা হয়। তবে কোন দুই যুবক এবং কী নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয় সেটি স্পষ্ট করে জানা যায়নি। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে তেরকান্দা গ্রামের লোকজন এসে উচালিয়াপাড়ার কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পর উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। টানা চার ঘণ্টা ধরে দুই গ্রামের মাঝামাঝি স্থানে ধানি জমিতে চলে এ সংঘর্ষ। খবর পেয়ে সরাইল থানা পুলিশ, আশুগঞ্জ থানা পুলিশ এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন জাগো নিউজকে বলেন, এখন পর্যন্ত ঘটনার সূত্রপাত সম্পর্কে আমরা স্পষ্ট করে কিছু জানতে পারিনি। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে পরবর্তী সহিংসতা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আজিজুল সঞ্চয়/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :