সাভারে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৩ জুন ২০১৮

সাভারে আমিনবাজার তুরাগ এলাকায় একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন।

শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে আমিনবাজারের তুরাগ এলাকায় একটি ট্রাক ইউর্টান নেয়ার সময় রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতি পরিবহনের একটি যাত্রীবাহী নৈশ কোচের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে মহাসড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। স্থানীয়রা দুর্ঘটনায় আহত আরও ১০ যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালসহ বিভিন্ন স্থানে পাঠায়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ও নিহত যাত্রীর মতদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানালেও প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির বলেন, দুর্ঘটনায় নিহত এক যাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তির পাশাপাশি দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানা আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আল-মামুন/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :