বিএনপি আর ভুল করবে না : নাসিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৩ জুলাই ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিয়ে চেঁচিয়ে লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গোরস্থানে চলে গেছে, তা আর কোনো দিন ফিরে আসবে না। আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এবং সেই নির্বাচনে বিএনপি অংশ না নিলে বাটি চালান দিয়েই তাদের খুঁজে পাওয়া যাবে না। কাজেই ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে তারা সেই ভুল আর করবে না।

শুক্রবার সন্ধ্যায় পাবনা সদর উপজেলার দুবলিয়া কলেজ মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, সরকারের ধারাবাহিকতা থাকলে দেশের উন্নয়ন হয়। সিঙ্গাপুরের সরকার ২০ বছর একটানা ক্ষমতায় থেকে দেশকে উন্নতির শিখরে নিয়ে গেছেন। মাহাথীর মোহাম্মদ ২২ বছর ক্ষমতায় থেকে দেশকে আধুনিক মালয়েশিয়া করেছেন। আগামীবার শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশ সিঙ্গাপুরের চেয়েও উন্নত হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচার করেছে। দেশে একের পর এক উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। জনগণের আস্থা অর্জন করেছে। এজন্য ভেতরে বাইরে ষড়যন্ত্র হচ্ছে। সবাইকে সতর্ক থাকতে হবে এবং আওয়ামী লীগকে আবারও বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী শনিবার পাবনা পুলিশ লাইনস মাঠে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় নেতাকর্মীসহ সবাইকে যোগ দেয়ার আহ্বান জানান।

পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোশারফ হোসেনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মাস্টার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পিপি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, খ ম হাসান কবির আরিফ, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাব, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিনুজ্জামান শাহিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রবিক হাসান টিপু প্রমুখ।

একে জামান/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :