দুর্ঘটনায় মাদরাসার অধ্যক্ষ নিহত, শিক্ষার্থীদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:১১ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮

নোয়াখালীর হাতিয়া উপজেলায় জিপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী চৌমুহনী তবাকারিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাসউদুল হক (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় সহকারি শিক্ষক আজিজুর রহমান গুরুতর আহত হন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নলচিরা জাহাজমারার প্রধান সড়কের এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় অধ্যক্ষ নিহতের খবর ছড়িয়ে পড়লে মাদরাসার শিক্ষার্থীরা চৌমুহনী বাজারে গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগসহ সকল ধরনের যানবাহন বন্ধ করে বিক্ষোভ শুরু করেন।

জানা যায়, সকালে চৌমুহনী তবাকারিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাসউদুল হক ও সহকারি শিক্ষক মাওলানা আজিজুর রহমান মোটরসাইকেল যোগে মাদরাসায় যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি জিপ গাড়ি তাদেরকে চাপা দেয়। এতে মাসউদুল হক ও আজিজুর রহমান গুরুতর আহত হন। স্থানীয় তাদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাওলানা মাসউদুলকে মৃত ঘোষণা করেন। আহত শিক্ষক আজিজুরের অবস্থাও আশঙ্কাজনক।

jagonews

দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করে হাতিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মিজানুর রহমান/আরএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]