স্ত্রীর নামে ফেসবুক আইডি ব্যবহার করতো আল আমিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:১২ এএম, ১৬ অক্টোবর ২০১৮

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে প্রচার করায় স্বামী আল আমিনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ ঘটনায় র‌্যাব আল আমিনকে সোনারগাঁ থানায় হস্তান্তর করলে গতকাল সোমবার বিকেলে তথ্য প্রযুক্তি আইনে আয়েশা ইসলাম সাবেক স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেন।

আজ মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে। আল আমিন উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় ডা. শফিকুর রহমানের বাড়ির ভাড়াটিয়া বিল্লাল মিয়ার ছেলে।

আয়েশা ইসলাম মামলায় উল্লেখ করেন, কুষ্টিয়ার দৌলতপুর ভাগজোড় গ্রামের বিল্লাল মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে রূপগঞ্জের হাটিপাড়া গ্রামের আহসানুল ইসলামের মেয়ে আয়েশা ইসলামের ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে যৌতুকের টাকার জন্য মানসিক ও শারীরিক নির‌্যাতন করতো আল আমিন। নির‌্যাতন সহ্য করতে না পেরে আয়েশা তার বাবার বাড়ি ডেমরায় চলে আসে। পরবর্তীতে আল আমিনের বিরুদ্ধে আদালতে একটি যৌতুক মামলা দিয়ে তালাক দেয় আয়েশা। এতে ক্ষিপ্ত হয়ে আল আমিন আয়েশার ছবি ও মোবাইল নম্বর ব্যবহার করে দুটি ফেসবুক আইডি তৈরি করে তার নগ্ন ছবি আপলোড করে। বিষয়টি জানতে পেরে আয়েশা ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে আয়েশা র‌্যাব-১০ সহযোগিতা চাইলে র‌্যাব আল আমিনের অবস্থান নিশ্চিত করে তাকে অভিযান চালিয়ে গ্রেফতার করে। এসময় তার হেফাজতে থাকা কম্পিউটারের হার্ডডিক্স ও অন্যান্য ডুকুমেন্ট উদ্ধার করে।

সোনারগাঁ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব-১০ এর একটি দল আসামি আল আমিনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আল আমিনের সাবেক স্ত্রী মামলা দায়ের করেছেন।

শাহাদাত হোসেন/এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :