মরদেহটি কার কাছে দেবে পুলিশ?

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:৫৫ এএম, ১৮ অক্টোবর ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পড়ে থাকা এক ব্যক্তির মরদেহ নিয়ে বিপাকে পড়েছে সদর মডেল থানা পুলিশ। বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর বিকেল সাড়ে ৪টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই ব্যক্তি। নিহতের আনুমানিক বয়স ৪০ থেকে ৪২ বছর, তবে তার পরিচয় মেলেনি। কার কাছে বুঝিয়ে দেয়া হবে এই মরদেহ সেটি নিয়ে বিপাকে পড়েছে পুলিশ।

পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার সিন্দুরা এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে অজ্ঞাত ওই ব্যক্তির। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয় সুরুজ মিয়া নামে এক ব্যক্তি তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান ওই ব্যক্তি।

তবে নিহতের পরিচয় না পাওয়ায় মরদেহটি নিয়ে বিপাকে পড়েছে পুলিশ। এ নিয়ে থানার ফেসবুকে পাতায় একটি পোস্ট দেয়া হয়। ওই পোস্টে নিহতের ছবি দিয়ে তাকে শনাক্ত করার জন্য সবার সহযোগিতা চাওয়া হয়।

b

এ ব্যাপারে সদর মডেল থানা পুলিশের উপ-পরির্শক (এসআই) হাবিবুর রহমান জাগো নিউজকে বলেন, এখনো পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় না পাওয়ায় মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আমরাও মরদেহটি নিয়ে বিপাকে আছি- এটি কার মরদেহ? কার কাছে দেবো?

তিনি আরও বলেন, যদি নিহতের পরিচয় কিংবা কোনো স্বজন না পাওয়া যায় তাহলে মরদেহ দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

আজিজুল সঞ্চয়/বিএ

আপনার মতামত লিখুন :