ফরিদপুরে পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৮

ফরিদপুরে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রোববার বিএনপিসহ পাঁচ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এরমধ্যে ফরিদপুরের চারটি আসনে বিএনপির চারজন প্রার্থী ও জাকের পার্টির এক প্রার্থী রয়েছেন।

বিএনপির মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া প্রার্থীরা হলেন, ফরিদপুর-১ আসনে সাবেক সাংসদ খন্দকার নাসিরুল ইসলাম, ফরিদপুর-২ দুই আসনে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, ফরিদপুর-৩ তিন আসনে নায়াবা ইউসুফ আহমেদ ও ফরিদপুর-৪ আসনে জাসাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহারিয়ার ইসলাম শায়লা।

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ফরিদপুরের চারটি সংসদীয় আসনের প্রতিটিতেই বিএনপির প্রার্থী হিসেবে দুজন করে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। গত শুক্রবার রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটি প্রতিটি আসনে একজন করে মনোনয়নপ্রাপ্ত প্রার্থীর নাম চূড়ান্তভাবে ঘোষণা করেন। যাদের নাম চূড়ান্ত তালিকায় নেই তারাই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এদিকে, জাকের পার্টির চেয়ারম্যান মোস্তাফা আমির ফয়সাল ফরিদপুর-২ আসনে জাকের পার্টির পক্ষ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

বি কে সিকদার সজল/এমএএস/জেআইএম