ধানের শীষের প্রার্থী নজরুল গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

সাতক্ষীরা-৪ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য জামায়াতে ইসলামীর নেতা গাজী নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বিকেল পৌনে ৩টার দিকে সাতক্ষীরার শ্যামনগরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা আব্দুল বারীকেও গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্যামনগর থানা পুলিশের ওসি আবুল কালাম জাগো নিউজকে বলেন, ১২টি নাশকতা মামলার চার্জশিটভুক্ত আসামি গাজী নজরুল ইসলাম ও একাদিক নাশকতা মামলায় আব্দুল বারীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ইসমাইলপুরে নিজের বাড়িতে অন্যান্য জামায়াত নেতাদের নিয়ে বৈঠক করছিলেন গাজী নজরুল। ওই সময় তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে গাজী নজরুল ও উপজেলা জামায়াতের আমির আব্দুল বারীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় সংসদ নির্বাচনে ২০ জনের মতো জামায়াত নেতা ধানের শীষ প্রতীকে ভোটে দাঁড়িয়েছেন। এবার এ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী হন গাজী নজরুল। ২০০১ সালে আসনটিতে বিএনপি জোটের প্রার্থী হিসেবে দাঁড়িপাল্লা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছিলেন গাজী নজরুল। ২০০৮ সালের নির্বাচনে মহাজোট প্রার্থী জাতীয় পার্টির গোলাম রেজার কাছে হেরে যান তিনি।

আকরামুল ইসলাম/এএম/আরআইপি