উন্নয়নের জোয়ারে ভাসলে জোর করে জিততে চান কেন?

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নরসিংদী-২ আসনের প্রার্থী আব্দুল মঈন খান বলেছেন, ওয়াক ওভারের রাজনীতির দিন চলে গেছে। কোনো অন্যায় করলে আমরা তার প্রতিবাদ করব। আওয়ামী লীগ সন্ত্রাস করবে, আর আমরা শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে তার প্রতিবাদ করব। আমরা বাংলাদেশের সম্মানে বিশ্বাসী।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার সময় পুলিশ নীরব ভূমিকা পালন করেছে। কোনো ব্যবস্থা নেয়নি। বাংলাদেশ কি সন্ত্রাসী জনপদে পরিণত হয়েছে। লাখ লাখ মানুষ রক্তের বিনিময়ে এ জন্য কি দেশ স্বাধীন করেছিল, এই বাংলাদেশের জন্য তারা শহীদ হয়েছিল? বিজয় দিবসের দিনে কলঙ্ক লেপন করেছে আওয়ামী লীগ। সেই কলঙ্ক থেকে বাংলাদেশ কবে বের হবে তা আমাদের জানা নেই।

রোববার দুপুরে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা এলাকায় আব্দুল মঈন খানের গণসংযোগ ও প্রচারণায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন ডেকে এসব কথা বলেন তিনি।

আব্দুল মঈন খান বলেন, আওয়ামী লীগ যদি উন্নয়নের জোয়ার বাংলাদেশে বয়ে দিয়ে থাকে, যদি উন্নয়নের জোয়ারে ভেসে থাকেন, তাহলে বিরোধী দলের প্রার্থীকে মেরে নির্বাচন থেকে হটিয়ে দিতে চাচ্ছে কেন? কেন জোর করে জিততে চান? আজকে এই দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছে আওয়ামী লীগ। তারা ভেবেছিল কি? ভোটবিহীন নির্বাচন? আগের মতো ওয়াক ওভার দিয়ে এমপি হয়ে যাবেন? এত সহজ নয়। ওয়াক ওভারের রাজনীতির দিন শেষ।

নরসিংদী জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন- মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক সিরিন সুলতানা, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এম আওয়াল, অ্যাডভোকেট আব্দুল বাসেদ, অ্যাডভোকেট কানিজ ফাতেমা ও পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল খান।

সঞ্জিত সাহা/এএম/এমএস

আপনার মতামত লিখুন :