বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা, দুই পুলিশসহ আহত ২০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

চাঁদপুর শহরের পুরানবাজারে বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা করা হয়েছে। এতে দুই পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছেন। রোববার পুরানবাজার রিফুজি কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিএনপির প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে একটি দল গণসংযোগে চালালে তাদের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় দেশীয় অস্ত্রসহ দুই পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ করে এবং বাসা বাড়িতে হামলা চালায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীদের ইটের আঘাতে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রশিদসহ দুই পুলিশ সদস্য আহত হন। সেই সঙ্গে দেশীয় অস্ত্রের আঘাতে অন্তত ১৮ জন আহত হন।

chandpur1

বিএনপি প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, রোববার সকাল সাড়ে ৯টার দিকে পৌর এলাকার ১নং ওয়ার্ডের নতুন রাস্তায় আমরা গণসংযোগ চালাই। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের ২০ জন নেতাকর্মী আহত হন।

পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রশিদ বলেন, দুই পক্ষের হামলায় আমরা দুইজন এবং কয়েকজন আহত হয়েছেন। ঘটনায় পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইকরাম চৌধুরী/এএম/এমএস

আপনার মতামত লিখুন :