নরসিংদীতে কালনী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০৯ জানুয়ারি ২০১৯

নরসিংদীর ঘোড়াশালে সিলেট থেকে ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গেছে। বুধবার দুপুর দেড়টার দিকে ট্রেনটি পলাশ উপজেলার টান ঘোড়াশাল ও ঘোড়াশাল ফ্ল্যাগ রেল স্টেশনের মাঝামাঝি স্থানে আসলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকাগামী চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের সকল ট্রেন বন্ধ রয়েছে। ফলে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

বিষয়টি নিশ্চিত করে নরসিংদী রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার এটিএম মুসা জানান, ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি নরসিংদী থেকে দুপুর ১টার দিকে ঢাকার দিকে ছেড়ে যায়। ট্রেনটি পলাশ উপজেলার টান ঘোড়াশাল ও ঘোড়াশাল ফ্ল্যাগ রেল স্টেশনের মাঝামাঝি স্থানে আসলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে করে ঢাকাগামী চট্টগ্রাম, সিলেট ও কিশোরগঞ্জের সকল ট্রেন বন্ধ হয়ে যায়। ফলে নরসিংদী স্টেশনে আখাউড়া থেকে ছেড়ে আসা তিতাস কমিউনিটার, আমিরগঞ্জ স্টেশনে চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ও সিলেট থেকে ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন আটকা পড়েছে।

Narsingdi-Train-Pic-02

তিনি আরও জানান, মালবাহী একটি ট্রেনের ইঞ্জিন দিয়ে বিকল ট্রেনটি ট্রেনে ঘোড়াশালে নিয়ে লাইনটি চালু করার চেষ্টা চলছে। আর ঢাকা থেকে ইঞ্জিন এনে বিকল ট্রেনটি সচল করা হবে।

কালনী ট্রেনের যাত্রী জহিরুল ইসলাম জানান, দুপুরে নরসিংদী থেকে ঢাকার উদ্দ্যেশে যাত্রা শুরু হয়। পথিমধ্যে ঘোড়াশালে আসলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়েন। ভোগান্তির ফলে অনেকেই বাসে করে ঢাকা যাচ্ছেন।

সঞ্জিত সাহা/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :