ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১২:০৫ এএম, ১২ জানুয়ারি ২০১৯

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় আবুল কালাম আজাদ (৩৭) ও আলীকুজ্জামান টিটু (৩৩) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে উপজেলার কাজিরহাট রেলক্রসিংয়ে  এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই পেশায় ব্যবসায়ী ছিলেন। আবুল কালাম আজাদ রংপুরের গংগাচওড়া উপজেলার এলাকার আবু বক্করের ছেলে এবং আলীকুজ্জামান টিটু একই এলাকার আব্দুল গফুরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী গামি আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনটি কালীগঞ্জ উপজেলার কাজিরহাট রেলক্রসিং অতিক্রম করছিল। এ সময় দ্রুতগতিতে একটি মোটরসাইকেল আসে। এতে করে মোটরসাইকেলটিকে ট্রেনটি ধাক্কা দিলে আরোহী দুজনই ছিটকে পড়ে যান।

ফলে মোটরসাইকেল আরোহী আবুল কালাম আজাদ ও আলীকুজ্জামান টিটু গুরুতর আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা প্রথমে আবুল কালাম আজাদকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর আলীকুজ্জামান টিটুকেও মৃত ঘোষণা করেন। তারা ব্যবসায়িক কাজে কালীগঞ্জে এসেছিলেন।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে এবং লালমনিরহাট জিআরপি পুলিশকে খবর দেয়া হয়েছে।

জেডএ

আপনার মতামত লিখুন :