মুক্তিযুদ্ধে বাতেন বাহিনীর প্রধান এমপি বাতেন আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০১:৪০ পিএম, ২১ জানুয়ারি ২০১৯

মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের বাতেন বাহিনীর প্রধান ও টাঙ্গাইল-৬ আসনের ( দেলদুয়ার-নাগরপুর) সাবেক সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন (৭২) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার ভোরে জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় নিজ গ্রাম নাগরপুর উপজেলার কোণড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি গত কয়েকদিন যাবৎ বুকে ব্যাথা অনুভব করছিলেন। সম্প্রতি শারীরিক এ সমস্যাজনিত কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালেও চিকিৎসা নেন তিনি।

সাবেক এমপি খন্দকার আব্দুল বাতেনের মৃত্যুতে টাঙ্গাইল-৬ আসনের নাগরপুর ও দেলদুয়ার উপজেলাসহ জেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, খন্দকার আব্দুল বাতেন ২০০৮ সালে স্বতন্ত্র ও ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার পরিবর্তে আওয়ামী লীগের মনোনয়ন পান টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি বর্তমান এমপি আহসানুল ইসলাম টিটু।

আরিফ উর রহমান টগর/এফএ/পিআর

আপনার মতামত লিখুন :