শাজাহান খানের বাড়ির সামনে বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ১৫ মার্চ ২০১৯

মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের নাজির মোয়াজ্জেম মোল্লা হত্যার বিচারের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। শুক্রবার সকালে শত শত এলাকাবাসী পাঁচ কিলোমিটার হেঁটে মিছিল নিয়ে সাবেক নৌপরিবহন মন্ত্রী ও সংসদ সদস্য শাজাহান খানের বাড়ির সামনে বিক্ষোভ করেন। পরে বিক্ষুদ্ধরা হত্যাকারীদের বিচারের দাবিতে শাজাহান খানের কাছে স্মারকলিপি দেন।

জানা যায়, গত ৯ মার্চ শনিবার রাতে স্থানীয় একটি বিয়েবাড়ি থেকে মোটরসাইকেলে করে বাসায় ফেরার পথে মোয়াজ্জেম মোল্লার (৫২) ওপর হামলা চালিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। এই ঘটনায় ৪৫ জনের নামে একটি হত্যা মামলা হয়েছে মাদারীপুর সদর থানায়।

নির্মম এই হত্যার বিচারের দাবিতে শুক্রবার সকালে ঝাউদি ও কুলপদ্ধি থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে প্রায় পাঁচ কিলোমিটার হেঁটে বিক্ষুদ্ধরা সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বাড়ির সামনে যান। এ সময় তারা হত্যার বিচারের দাবিতে স্লোগান দেন। পরে শাজাহান খান তাদের শাস্তির আশ্বাস দেন।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ঝাউদি ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম আবুল। এ সময় শাজাহান খানের কাছে একটি স্মারকলিপি দেয়া হয়। নিহত মোয়াজ্জেম মোল্লা সদর উপজেলার কুলপদ্ধি এলাকার বাসিন্দা।

নাসিরুল হক/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]