শেরপুরে বিএসএফের গুলিতে যুবক গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ১২:৫২ পিএম, ২১ মার্চ ২০১৯
ফাইল ছবি

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী হারিয়াকোনা এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক গারো যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে সীমান্ত পিলার ১০৯৩ এর কাছে এ ঘটনা ঘটে।

আহত বিশ্বাস সাংমা (৩৫) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার অধিবাসী হলেও তিনি শ্রীবরদীর হারিয়াকোনা গ্রামে শ্বশুরবাড়িতে থাকেন।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে সীমান্ত পিলার ১০৫১ এলাকায় একদল চোরাকারবারী সীমান্তের কাঁটাতার ছিঁড়ে কয়েকটি গরু পাচার করে। এ ঘটনায় বিজিবি ও বিএসএফ দু’পক্ষই চোরাকারবারীদের ধরতে অভিযান চালাচ্ছিল।

স্থানীয়রা জানান, গারো যুবক বিশ্বাস চোরাকারবারীদের গরু আনা-নেয়া করতেন। বৃহস্পতিবার ভোরে তিনি সীমান্ত পিলার ১০৯৩ এর কাছাকাছি গেলে বিএসএফ গুলি চালায়। এসময় তার হাতে ও পায়ে গুলি লাগে। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে শেরপুর ও পরে ময়মনসিংহ পাঠায়।

এ ব্যাপারে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) কর্ণঝোড়া ক্যাম্পের সুবেদার নূরল আমিন বলেন, আমরা সোর্সের মাধ্যমে ঘটনা জানতে পেরেছি। আহত যুবক চোরাকারবারিদের রাখাল। তার সঙ্গে চোরাকারবারিদের সম্পৃক্ততা ছিল। ভোরে সীমান্তের কাঁটাতারের কাছে গেলে বিএসএফ তার ওপর গুলি চালায়। পরে আহত অবস্থায় আত্মীয়-স্বজনরা তাকে চিকিৎসার জন্য কোথায় পাঠিয়েছে আমরা ঠিক জানি না।

হাকিম বাবুল/এফএ/পিআর

আপনার মতামত লিখুন :