রামপালে বাস-মোটর সাইকেল সংঘর্ষে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৯ এপ্রিল ২০১৯
প্রতীকী ছবি

বাগেরহাটের রামপালে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সঞ্জয় কুমার সাহা (৪২) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটর সাইকেল আরও এক কিশোর।

শুক্রবার দুপুরে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার টেংরামারী বেলাই সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটনা ঘটে। গুরুতর আহত ওই কিশোরকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সঞ্জয় কুমার সাহা বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আব্দুল মোনেম গ্রুপের ঈগলু আইসক্রীমসহ বিভিন্ন কোম্পানির জেলা পরিবেশক ছিলেন। তিনি বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের দত্তকাঠি গ্রামের সাহাপাড়ার সুবোধ চন্দ্র সাহার ছেলে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসি রবিউল ইসলাম বলেন, মোংলা থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সঞ্জয় সাহা নামে এক আরোহী ঘটনাস্থলেই নিহত এবং অপর আরোহী গুরুতর আহত হন।

এদিকে সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ী সঞ্জয় সাহার অকাল মৃত্যুতে বাগেরহাট জেলা যুবলীগ ও ছাত্রলীগ গভীর শোক প্রকাশ করেছে।

জেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন বলেন, সঞ্জয় সাহা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। তারা অকাল মৃত্যুতে আমরা শোকাহত। আমরা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

শওকত আলী বাবু/এমএমজেড/এমকেএইচ

আপনার মতামত লিখুন :