দুই কোটি টাকার বাসে ৫৭ লাখ টাকার ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ২৮ এপ্রিল ২০১৯

ফেনীতে সোহাগ পরিবহনের একটি বাস থেকে ১১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার ও বাসের হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকা থেকে ইয়াবাসহ হেলপারকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহসড়কের ওই এলাকায় বিশেষ চেক পোস্ট বসানো হয়। পরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস থামিয়ে তল্লাশি করা হয়।

এ সময় বাসের হেলপার মো. জসিম উদ্দিন (২২) দ্রুত নেমে পালিয়ে যেতে চাইলে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে তল্লাশি করে ১ হাজার ৪০০ পিস ইয়াবা ও বাসের ভেতরে লুকিয়ে রাখা আরও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জসিম উদ্দিন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুড়াগাঁও এলাকার হাজী শহিদুর রহমানের ছেলে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত জসিম বাসে হেলপারির আড়ালে চট্টগ্রাম, কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য কিনে কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছেন। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লাখ টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য দুই কোটি টাকা।

ফেনী র‌্যাব-৭-এর সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি জসিম ও উদ্ধারকৃত ইয়াবাগুলো ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

রাশেদুল হাসান/এএম/পিআর