শ্যামলী পরিবহনে ইয়াবা পাচারকালে চালকসহ ৪ জন আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৯ এপ্রিল ২০১৯

কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৮ হাজার ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার বেলা ১টার দিকে মেরিন সিটি কমিউনিটি সেন্টারের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন ১টি বাসসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, খুলনার রূপসা থানার জুগিরহাট দেয়াড়া এলাকার লতিফ শেখের ছেলে মো. হেলাল (২৫), মৌলভীবাজার শ্রীমঙ্গল সাতগাঁও গোপালপুরের ফুলমিয়ার ছেলে গাড়ির হেলপার মো. হানিফ (২০), চাঁদপুর কচুয়ার বিতারাবাজার দূর্গাপুরের রমিজ উদ্দিনের ছেলে গাড়ি চালক মো. হারুন (৩৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম পাতড্ডা বাজার কালিকসার এলাকার হোসেন আহমেদের ছেলে মাহমুদুল হক (৩৮)।

র‌্যাব-১৫'র সহকারী পরিচালক মিডিয়া সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান মামুন জানান, কক্সবাজার বাস টার্মিনাল হতে বাসযোগে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বহন করে চট্টগ্রামের দিকে আসছে এমন খবরে সোমবার দুপুর ১টার দিকে পূর্ব লিংকরোডস্থ মেরিন সিটি কমিউনিটি সেন্টারের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করে। গাড়ি তল্লাসির এক পর্যায়ে কক্সবাজার বাস টার্মিনাল হতে আসা শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-১৯৩৬) চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেয়। গাড়িটি থামিয়ে চালকসহ কতিপয় মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টাকালে ৪ জনকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাবাসাদে বাসের ভেতর বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ইয়াবা ট্যাবলেট রয়েছে এবং তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার এলাকা হতে ইয়াবা ট্যাবলেট বাসে করে বহন করে ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। পরবর্তীতে তাদের দেখানো মতে বাসের ভেতরের অংশের বাঙ্কারের নিচে ম্যাজিক লাইটের পাশ থেকে ৮ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় মাদক আইনে মামলা করে তাদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]