উত্তরের যত উন্নয়ন হয়েছে তা এরশাদের প্রচেষ্টায় : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ১৪ মে ২০১৯

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জাতীয় পার্টি প্রতিষ্ঠার পর থেকে উত্তরবঙ্গবাসীর সুখে-দুঃখে পাশে আছে। প্রতিষ্ঠার পর ক্ষমতায় থাকার সাড়ে ৯ বছরে দেশে অর্থনৈতিক উন্নয়ন, আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠা করেছিল জাতীয় পার্টি। উত্তরের যত উন্নয়ন হয়েছে তা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের প্রচেষ্টায় হয়েছে। আগামীতেও জাতীয় পার্টি এগিয়ে গেলে উত্তরের উন্নয়ন হবে।

সোমবার রংপুর টাউন হল মিলনায়তনে জেলা ও মহানগর জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের আরও বলেন, উত্তরবঙ্গের মানুষ আজ বঞ্চিত, অবহেলিত। প্রভাবশালী কোনো নেতা না থাকায় উত্তরবঙ্গের এই শোচনীয় অবস্থা।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, রংপুরের উন্নয়নে জাতীয় পার্টি সদা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আপনারা সবাই দোয়া করবেন আমাদের প্রিয় নেতা এরশাদের জন্য। রোগমুক্তির মাধ্যমে তিনি যেন আবার আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াছির ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখর উজ জামান জাহাঙ্গীরের সঞ্চালনায় এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এতে জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাসুদার রহমান মিলন, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, রংপুর জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, পীরগাছা উপজেলা চেয়ারম্যান মাহবুবার রহমান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, মহানগর সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক শামীম সিদ্দিকী, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাসানুর নাজিম, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক নূর ইসলাম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াছির আরাফাত আসিফসহ আট উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলীয় নেতাকমীরা উপস্থিত ছিলেন।

জিতু কবীর/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :