নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দিতেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১২:৫২ এএম, ২৬ মে ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় ধাওয়া করে একটি প্রাইভেটকারসহ গোয়েন্দা পুলিশের (ডিবি) কটি পরিহিত অবস্থায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অপরাধ কর্মকাণ্ড করে আসছিলেন বলে পুলিশ জানিয়েছে। এ সময় তাদের ব্যবহৃত গাড়ি থেকে আরও তিন ভুয়া ডিবি পুলিশ পালিয়ে যায়।

শনিবার (২৫ মে) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোগে ভূইগড় কাজীবাড়ী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আসলাম আলী (৩০) ও সাইফুল ইসলাম টুটুল (৫৪)।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানা পুলিশের একটি টিম ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড়ে ভূইগড় এলাকায় ডিউটির সময় একটি প্রাইভেটকার (মেট্রো গ-২১-৩৪৮৮) দেখতে পান। ওই গাড়িতে থাকা ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় গাড়িটি থামাতে সিগন্যাল দেন। কিন্তু গাড়িতে থাকা ব্যক্তিরা সিগন্যাল অমান্য করে গাড়ি না থামিয়ে দ্রুত চালিয়ে সাইনবোর্ডের দিকে যেতে থাকেন। পরে থানার পুলিশ তাদের পিছু ধাওয়া করে। ধাওয়ার একপর্যায়ে প্রাইভেটকারটি ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড়ের ভূইগড় কাজীবাড়ি বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে পৌঁছে। তখন পুলিশের গাড়িটি ওভারটেক করে প্রাইভেটকারের সামনে গিয়ে গতিরোধ করে। তখন প্রাইভেটকারের ভেতর থেকে তিনজন ব্যক্তি দ্রুত নেমে দৌড়ে পালিয়ে যান। তবে গাড়িতে থাকা দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

ওসি বলেন, গ্রেফতাররা পালিয়ে যাওয়া লোকদের সহযোগিতায় দীর্ঘদিন ধরে ডিবি পুলিশের কটি পরে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আসছে। তারা ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকার সড়ক-মহাসড়কে বিভিন্ন প্রকার অপকর্ম করে আসছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন।

মো. শাহাদাত হোসেন/জেডএ

আপনার মতামত লিখুন :