যুবলীগ নেতা গ্রেফতার হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৯ মে ২০১৯

গাজীপুর মহানগর যুবলীগের নেতা জুয়েল মন্ডল অস্ত্রসহ র্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। জুয়েল গ্রেফতার হওয়ায় বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেছেন এলাকাবাসী।

জানা যায়, জুয়েল গ্রেফতার হওয়ায় এলাকার সাধারণ ব্যবসায়ী ও বিভিন্ন বাড়ির মালিকরা হয়রানি থেকে মুক্তি পেয়েছেন। বুধবার গাজীপুর মেট্রোপলিটন আদালত জুয়েল মন্ডলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গাজীপুর মহানগরীর গাছা ও চান্দুরা এলাকার স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা জানান, চান্দুরা এলাকার মৃত আব্দুল হাই চেয়ারম্যানের ছেলে স্থানীয় যুবলীগ নেতা রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডলকে সোমবার ৫ রাউন্ড গুলি ও দুটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করে র্যাব-১-এর সদস্যরা। তাকে গ্রেফতারের খবর পেয়ে স্থানীয়রা মিষ্টি বিতরণ করেছেন।

এলাকাবাসী জানান, অন্য এলাকা থেকে গাজীপুর মহানগরীর চান্দুরা ও গাছা এলাকায় জমি কিনে কেউ বাড়িঘর করতে চাইলে জুয়েল মন্ডলকে চাঁদা না দিয়ে বাড়ি নির্মাণ করতে পারেন না। বাড়ি নির্মাণের ইট, বালু ও সিমেন্টসহ যাবতীয় মালামাল জুয়েল মন্ডল ও তার বাহিনী সাপ্লাই দেয়। তাকে চাঁদা না দিয়ে কেউ কিছু করতে গেলে তার বাহিনীর সদস্যরা হামলা চালিয়ে মারধর করে কাজ বন্ধ করে দেয়। তার অত্যাচারে এলাকার সাধারণ মানুষ ছিল অতিষ্ঠ। স্থানীয়রা জুয়েল মন্ডলের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন।

র্যাব জানিয়েছে, জুয়েল মন্ডলের নামে জমি দখল, সন্ত্রাস ও চাঁদাবাজির নানা অভিযোগ ছাড়াও বিভিন্ন থানায় প্রায় ১০টি মামলা রয়েছে। তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, জুয়েল মন্ডলের শ্বশুর ফজলুল হক চৌধুরী দাবি করেছেন জুয়েল মন্ডল এসব কাজের সঙ্গে জড়িত নয়। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।

মামলার তদন্ত কর্মকর্তা গাছা থানা পুলিশের এসআই হাফিজুর রহমান বলেন, অস্ত্রসহ গ্রেফতার জুয়েল মন্ডলকে মঙ্গলবার গাজীপুর মেট্রোপলিটন আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বুধবার তার একদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মো. আমিনুল ইসলাম/এএম/এমএস

আপনার মতামত লিখুন :