ঈদের নামাজ পড়া হলো না কনস্টেবল নাদিমের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:১৪ পিএম, ০৫ জুন ২০১৯

ঈদের নামাজ পড়া হলো না শিল্প পুলিশের কনস্টেবল নাদিম হোসেনের (২৬)। বুধবার সকালে সাভারের আশুলিয়ার বলিভদ্র এলাকায় পুলিশবাহী ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে লিচু বোঝাই ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছেন তিনি। এ ঘটনায় শিল্প পুলিশের আরও ৩ সদস্যসহ মোট ৪ জন আহত হয়েছেন।

সকালে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের গণকবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় লিচু বোঝাই ট্রাকটিসহ চালক ইউসুফ ও হেলপারকে আটক করেছে পুলিশ।

নিহত নাদিম হোসেন নওগাঁ সদর উপজেলার উলাসপুরের স্থায়ী বাসিন্দা। আহতরা হলেন শিল্প পুলিশের নায়েক জাকারিয়া, কনস্টেবল কাউছার, কনস্টেবল আনিসুজ্জামান এবং অটোচালক।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মলয় সাহা জানান, ডিইপিজেড এলাকার নতুন জোন থেকে রাতের ডিউটি শেষে শিল্প পুলিশের ওই ৪ সদস্য ব্যাটারি চালিত একটি অটোতে করে ব্যারাকে যাচ্ছিলেন। ব্যারাকে যাবার পথে গণকবাড়ি এলাকায় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি লিচু বোঝাই ট্রাক পুলিশবাহী ব্যাটারি চালিত অটোটিকে ধাক্কা দেয়। এতে করে শিল্প পুলিশের ৪ সদস্য ও অটোচালক আহত হন। পরে তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল নাদিম হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :