গাজীপুর সদরে নৌকার প্রার্থী রীনা পারভীনের গণসংযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:০৪ এএম, ১৩ জুন ২০১৯

গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ জুন। শেষ সময়ে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও গাজীপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রীনা পারভীন ব্যাপক গণসংযোগ ও প্রচার প্রচারণা চালাচ্ছেন।

বুধবার (১২ জুন) দিনভর উপজেলার বাড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়েছেন তিনি। বাড়িয়া ইউনিয়নের বলদা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে ইউনিয়নের খাতিয়া, বাড়িয়া, কুমুন, আতুরি, কালনী চৌরাস্তা, কেশরিতা, পাকুরিয়া, বনকর আমুনা, সুকুন্দি ও আমতলি বাজার এলাকায় প্রচার প্রচারণা ও পথসভায় বক্তব্য রাখেন তিনি।

পথসভায় রীনা পারভীন বলেন, আগামী ১৮ জুন নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং এলাকার উন্নয়নে নৌকাই হচ্ছে জনগণের একমাত্র ভরসা। তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোটারদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

গণসংযোগকালে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও গাজীপুর আদালতের জিপি অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, গাজীপুর বারের সভাপতি খালেদ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, স্থানীয় ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান শুক্কুর, আশরাফী মেহেদী, জহিরুল ইসলাম খান, দেলোয়ার হোসেন দেলু, আমান উল্লাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. আমিনুল ইসলাম/এমএসএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :