একটি ছাগল বাঁচাতে গিয়ে ৪ মোটরসাইকেলের সংঘর্ষ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ০৫ জুন ২০১৯

গাজীপুরের মাওনা-গফরগাঁও আঞ্চলিক মহাসড়কের দুর্লভপুর এলাকায় চারটি মোটরসাইকেলের সংঘর্ষে সজীব হোসেন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনার আরও সাত মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহত সজীব হোসেন উপজেলার গাজিয়ারন গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরমী ইউনিয়ন পরিষদের সদস্য রনি আকন্দ বলেন, বেপরোয়া গতির একটি মোটরসাইকেল দুইজন আরোহী নিয়ে ছাগল বাঁচাতে গিয়ে আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় পড়ে। একে একে বাকি তিনটি বেপরোয়া গতির মোটরসাইকেলের সঙ্গে ওই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে চার মোটরসাইকেলের আট আরোহী আহত হন।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জীবন কুমার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে গুরুতর আহত চারজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সজীব মারা যান। মোটরসাইকেল চারটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

শিহাব খান/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]