বিয়ে বাড়িতে বরপক্ষের ওপর কনেপক্ষের হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৪ জুন ২০১৯
ফাইল ছবি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিয়ে বাড়িতে বরযাত্রীদের ওপর হামলা করেছে কনেপক্ষের লোকজন। এতে বরের ভগ্নিপতিসহ অন্তত ১০ জন বরযাত্রী আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাতী গ্রামে কনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বরযাত্রী লিটন মিয়া (৩২), খেলন মিয়া (৩৫), রুবেল মিয়া (২৮), সোহাগ মিয়া (১৭) ও সোহেল মিয়া (২৫) নামে পাঁচজনকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বরের ভগ্নিপতি আহত ইনচান মিয়াসহ অন্য আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বেজগাতী গ্রামের রুক্কুল মিয়ার মেয়ে দিশা আক্তারের সঙ্গে একই উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চারিতলা গ্রামের মৃত আব্দুল হাফিজের ছেলে রমজান মিয়ার বিয়ের আয়োজন করা হয়। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী বর রমজান মিয়া ৭০-৮০ জন বরযাত্রী নিয়ে জুমার নামাজের পরপরই কনের বাড়িতে গিয়ে হাজির হন। এ সময় কনেপক্ষের লোকজন বরযাত্রীদের যথাযথ সম্মান না করায় বরের ভগ্নিপতি ইনচান মিয়া কনেপক্ষের লোকজনের কাছে অভিযোগ করেন। এ নিয়ে দুইপক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বরযাত্রীদের উপর কনেপক্ষের লোকজন হামলা চালায়। এতে বরের ভগ্নিপতি ইনচান মিয়াসহ অন্তত ১০ জন বরযাত্রী আহত হন।

এ বিষয়ে কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল্লাহ কায়সার জানান, কথা কাটাকাটির একপর্যায়ে বর ও কনেপক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে বিষয়টি মিটমাট করে বিয়ে সম্পন্ন করার ব্যবস্থা করা হচ্ছে বলে তিনি জানান।

কামাল হোসাইন/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :