উন্নয়ন কাজে কোনো বৈষম্য করিনি : মেয়র আইভী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারারয়ণগঞ্জ)
প্রকাশিত: ১০:০৭ পিএম, ১৬ জুন ২০১৯

নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, উন্নয়ন কাজে আমি কোনো বৈষম্য করিনি। উন্নয়নের জন্যই আমি মেয়র হয়েছি। সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ও কদমরসুল (বন্দর) এলাকায় উন্নয়নে সমান অগ্রাধিকার দেয়া হয়েছে।

রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নাসিক ৮নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জের ধনকুন্ডা ক্যানেলপাড় এলাকায় রাস্তার পাশে সৌন্দর্য বর্ধন, বৃক্ষরোপণ, রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মেয়র আরও বলেন, সিটি কর্পোরেশন জনগণের কল্যাণে কাজ করে, উন্নয়নের কাজ করে। আজকের এ উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য হয়েছে। তিনি সবসময় জনগণের কথা শুনে উন্নয়নের চিত্র তৈরি করেন।

তিনি বলেন, আবাসিক এলাকায় জনগণের অকল্যাণে কিছু হবে এমন কিছুর সঙ্গে আমি নেই। জনগণের কল্যাণে যা দরকার, জনগণের পাশে থেকেই আমি তা করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফ্রিল প্রধান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দিনা, যুবলীগে নেতা জামান মিয়া, শরীফ হিরা, বিল্লাল হোসেন, সিটি কর্পোরেশনের ইঞ্জিনিয়র মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান ভূঁইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা মহি, বীর মুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, বীর মুক্তিযোদ্বা আয়েত আলী, সমাজ সেবক শামীম, আরজু, সাইফুল ইসলাম বাবু প্রমুখ।

হোসেন চিশতী সিপলু/এমবিআর/জেআইএম

আপনার মতামত লিখুন :