ইভিএম ভোটারদের আস্থা অর্জন করেছে : কবিতা খানম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২০ জুন ২০১৯

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোটারদের আস্থা অর্জন করেছে। আগামী নির্বাচনে দেশের অধিকাংশ ভোটকেন্দ্রে ইভিএম ব্যবহার করা হবে।

বৃহস্পতিবার দুপুরে রংপুর মহানগরীর বড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ছবি যুক্ত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

কবিতা খানম বলেন, জন্মনিবন্ধনসহ স্বচ্ছ ও নির্ভুল ভোটার তালিকা প্রণয়নে কাজ করছে নির্বাচন কমিশন (ইসি)। কমিশন স্বচ্ছ ভোটার তালিকা প্রস্তুত করতে বদ্ধপরিকর।

তিনি বলেন, চলতি বছরের মার্চ মাস থেকে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নতুন ভোটার অন্তর্ভুক্তকরণ এবং ভুল তথ্য সংশোধন করা হচ্ছে। মাঠ পর্যায়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে ইতিবাচক সাড়া পড়েছে।

এসময় উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি এম শাহাতাব উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম মিঠু, বড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদ হোসেন প্রমুখ।

নির্বাচন কমিশনার কবিতা খানম পরে ওই বিদ্যালয় প্রাঙ্গণে একটি বকুল গাছের চারা রোপণ করেন।

জিতু কবির/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]