ভোটার নেই, একজন ঘুমে অন্যজন মোবাইলে ব্যস্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৪ জুন ২০১৯

সোমবার দুপুর ১টা ১০ মিনিট। বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথা জিলা স্কুল কেন্দ্রে দায়িত্বরত দুই ভোটগ্রহণ কর্মকর্তার মধ্যে একজন ঘুমিয়ে আছেন, অন্যজন মোবাইল নিয়ে ব্যস্ত আছেন। বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে এমন চিত্র দেখা গেছে।

সকাল ৯টায় ভোট শুরুর পর থেকেই থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা প্রকাশ করলেও তা হয়নি।

সংশিষ্ট একাধিক সূত্র বলছে- দুপুর ১টা পর্যন্ত ২/৩টি কেন্দ্র বাদে অধিকাংশ কেন্দ্রে ভোটগ্রহণ ১০ ভাগের বেশি হয়নি। বগুড়া জিলা স্কুল কেন্দ্রে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ হয়েছে ৯ ভাগ। এই কেন্দ্রে মোট ভোটার ১ হাজার ৯৭৭ জন।

এদিকে আওয়ামী লীগ, বিএনপিসহ অন্যান্য প্রার্থীদের এজেন্টরা ভোটকেন্দ্রে অবস্থান করছেন। ১৪১টি ভোটকেন্দ্রের কোনোটিতেই এখন পর্যন্ত অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

বগুড়া সুবিল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ হয়েছে ৬ ভাগ। এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আবুল হোসেন বলেন, বসে থেকে সময় কাটাচ্ছি। ভোটার নেই আমরা কি করবো?

বগুড়া সেন্ট্রাল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সাইফুল ইসলাম বলেন, ৩ হাজার ৯৬৬ ভোটারের মধ্যে দুপুর ১টা পর্যন্ত মাত্র ৩২২জন ভোট দিয়েছেন।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম বদিউজ্জামান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

লিমন বাসার/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :