ছাত্রীদের পর্নো ভিডিও দেখানোর অভিযোগে শিক্ষককে গণপিটুনি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ০৮ জুলাই ২০১৯

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ছাত্রীদের পর্নো ভিডিও দেখানোর অভিযোগে এক কোচিং শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় সদরের কলেজ রোড থেকে তাকে আটক করা হয়। ওই কোচিং শিক্ষককের নাম পারভেজ হাসান। বাড়ি উপজেলার ভাওড়া ইউনিয়নের চামুটিয়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আটক পারভেজ হাসান উপজেলা সদর ইউনিয়ন পাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে স্কুলছাত্রীদের প্রাইভেট পড়ান। প্রায় ১০ দিন আগে তার কাছে পড়তে আসা দুই ছাত্রীকে পর্নো ভিডিও দেখান। বিষয়টি ওই ছাত্রীরা তাদের অভিভাবকদের জানায়।

সোমবার সন্ধ্যায় ছাত্রীর অভিভাবকরা পারভেজকে সদরের কলেজ রোডে দেখতে পান। তারা পারভেজের কাছে ছাত্রীদের পর্নো ভিডিও দেখানোর কারণ জানতে চান। কিন্তু তিনি সদুত্তর না দিতে পারায় ক্ষিপ্ত হন অভিভাবকরা। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মুরাদ জাহান বলেন, শিক্ষক পারভেজের বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। তিনি পুলিশের হেফাজতে রয়েছেন।

এস এম এরশাদ/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।