ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৩ রোহিঙ্গা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৮:২৮ এএম, ১২ জুলাই ২০১৯

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্প থেকে অস্ত্রসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে দুইটি অস্ত্র উদ্ধার করা হয়।

ডাকাতির প্রস্তুতির খবরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, টেকনাফের মুচনী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা মো. আব্দুর রহমানের ছেলে মো. সুলতান (১৯), একই ব্লকের মো. আলমের ছেলে মো. আয়াস (১৮) ও মো. জুবায়েরের ছেলে মো. নুর কামাল (১৮)। তাদের মধ্যে সুলতানের কাছে একটি একনলা বন্দুক ও আয়াসের কাছে একটি খেলনা পিস্তল পাওয়া যায়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান বলেন, তথ্যের ভিত্তিতে অভিযানে গিয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

টেকনাফ থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সায়ীদ আলমগীর/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]