জয়পুরহাটে গণফোরামের সভা করতে দেয়নি প্রশাসন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৩ জুলাই ২০১৯

জয়পুরহাটে গণফোরাম আয়োজিত গণজমায়েত করতে দেয়নি প্রশাসন। সেই সঙ্গে তাদের প্রচার মাইক কেড়ে নেয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন দলটির নেতারা। এছাড়া গণফোরামের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবু সাইয়িদসহ দলটির কেন্দ্রীয় নেতাদের জয়পুরহাট সার্কিট হাউজে থাকতে দেয়া হয়নি বলেও অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে জয়পুরহাট প্রেস ক্লাবে জেলা গণফোরাম আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন গণফোরামের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ।

তিনি বলেন, বর্তমান আমলারা নিজেদের অনিয়ম-দুর্নীতি ঢাকতেই বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীকে সামনে রেখে ব্যবসা শুরু করেছে। তারা প্রজাতন্ত্রের কর্মচারী না হয়ে দলীয় কর্মচারী হিসাবে কাজ করছে।

Joypurhat-Pic-(2)

অধ্যাপক আবু সাইয়িদ আরও বলেন, এ সরকারে জনগণের শাসক নয়। এক ব্যক্তির হুকুমে দেশ চলছে। তাই তাদের কাছে থেকে কোনো কল্যাণ প্রত্যাশা করা যায় না।

আওয়ামী লগের সাবেক এই নেতা বলেন, ’৭৫ এর আগের আওয়ামী লীগ আর ’৭৫ এর পরের আওয়ামী লীগ এক নয়। বর্তমান সরকার ঋণখেলাপিদের পক্ষে। তারা শিক্ষার নামে বরাদ্দ নিয়ে রূপপুরে দিয়ে লুটপাট করছে, দেশের টাকা বিদেশে পাচার করছে।

জেলা গণফোরামের সভাপতি শ্যামল সাহার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ও সার্ক ল’ অ্যাসোসিয়েশনের মহাসচিব অ্যাভোকেট মোহসিন রাশেদ, প্রেসিডিয়াম সদস্য মেজর জেনারেল (অব.) আমছা আমিনসহ স্থানীয় গণফোরাম নেতারা।

রাশেদুজ্জামান/এমবিআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :