প্রেমে বাধা দেয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২৬ জুলাই ২০১৯

রাজশাহীর গ্লোবাল নার্সিং কলেজের ছাত্রীনিবাস থেকে শায়লা খাতুন (১৯) নামে এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শায়লা খাতুন পদ্মা নদীর চর মাঝারদিয়াড় এলাকার মাইদুল ইসলামে মেয়ে।

শায়লার মামা মাজাহারুল ইসলাম বলেন, পবার দারুশা বেঘুরাগ্রামে নানাবাড়িতে থেকে রাজশাহীতে পড়াশোনা করত শায়লা। এর মধ্যে একই এলাকার আজিজুল ইসলাম নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি পরিবারের লোকজন জেনে তাতে বাধা দেয়।

তিনি আরও বলেন, এর জেরে কয়েকবার শায়লা ও আজিজুলকে নিষেধ করা হয়। এ সময় শায়লা বলে আমি আর আজিজুলের সঙ্গে সম্পর্ক রাখবো না। পরিবারের ইচ্ছাতেই বিয়ে করবো। এরপরও তারা সম্পর্ক চালিয়ে যাচ্ছিল।

বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, বৃহস্পতিবার রাতে গলায় ফাঁস দিয়ে শায়লা আত্মহত্যা করতে পারে। মরদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- শায়লার প্রেমের সম্পর্ক ছিল। বাবা-মা গ্রামে তার বিয়ে দিতে চায় না। এ কারণে হয়তো আত্মহত্যার পথ বেছে নিয়েছে শায়লা ।

আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]