বিদ্যুৎস্পৃষ্টে জাহাজ নির্মাণ প্রতিষ্ঠানের ম্যানেজারের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২১ নভেম্বর ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বুলবুল খান (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বৈদ্যের বাজারে অবস্থিত আল মোস্তফা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইউরো মেরিন শিপ বিল্ডার্স নামের একটি জাহাজ ও বাল্কহেড নির্মাণ প্রতিষ্ঠানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বুলবুল খান উপজেলার সনমান্দি ইউনিয়নের সনমান্দি গ্রামের আব্দুর রশিদ খানের ছেলে। তিনি সাফা এন্টারপ্রাইজ নামের একটি বাল্কহেড নির্মাণ প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। পাশাপারি মেরিন শিপ বিল্ডার্স শিপইয়ার্ডের জাহাজ ও বল্কহেড নির্মাণ কাজ তদারকি করতেন।

সাফা এন্টারপ্রাইজের মালিক মাসুদ রানা জানান, বৃহস্পতিবার বাল্কহেড নির্মাণ কাজের পরিচালনার জন্য বুলবুল খান বৈদ্যের বাজারে যান। সেখানে বিদ্যুৎ না থাকার কারণে কাজে ব্যঘাত হচ্ছিল। তিনি বিষয়টি ইউরো মেরিন শিপ বিল্ডার্সের লাইনম্যানকে জানালে লাইনম্যান বুলবুলের কাছ থেকে লাইন ঠিক করার জন্য ১ হাজার টাকা দাবি করেন। বুলবুল লাইনম্যানকে টাকা না দিয়ে মেইন লাইন বন্ধ করতে বলে নির্মাণাধীন বাল্কহেডের সামনে চলে যান। সেখানে যাওয়ার পরপরই ত্রুটিপূর্ণ বিদ্যুৎ লাইন থেকে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে তিনি মাটিতে পড়ে যান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মো. শাহাদাত হোসেন/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]