মাইক্রোবাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে মসজিদের খতিব নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৪:২০ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯

নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে জুনায়েদ আহমেদ সিদ্দিক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার খলাপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুনায়েদ আহমেদ সিদ্দিক ঢাকার স্বামীবাগ এলাকার সুলতানুল উলুম কওমি মাদরাসার পরিচালক ও নারায়ণগঞ্জের তারাব পৌরসভার রুপসী এলাকার রহমানিয়া বাইতুন নূর জামে মসজিদের খতিব ছিলেন।

আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার জাংগাল গ্রামের মুসা মিয়ার তিন ছেলে ডালিম (৩৫), আরাফাত (৩২) ও ফোরকান (২৮) এবং নরসিংদীর তরোয়া এলাকার ফিরোজ মিয়ার ছেলে রাহাত (২৭)। তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের এসআই মোয়াজ্জেম জানান, বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার খলাপাড়া (গাংপাড়) এলাকায় সিলেটগামী একটি মাইক্রোবাস ঢাকাগামী একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ ঘটনায় আহত হন চারজন। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, বেপরোয়া গতি ও ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

সঞ্জতি সাহা/এমবিআর/এমএস