রাজনীতিতে এখন আসলের চেয়ে নকল বেশি : শামীম ওসমান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৮ জানুয়ারি ২০২০

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দলমত-নির্বিশেষে সবাই মিলে সুন্দরভাবে দেশ গড়তে চাই। দেশটাকে সামনে এগিয়ে নেয়ার জন্য, আসুন সবাই একসঙ্গে মানুষের জন্য কাজ করি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জন্য দরকার। তার কোনো বিকল্প নেই। আমরা ভালো না, রাজনীতিতে এখন আসলের চেয়ে নকল বেশি। তবে শেখ হাসিনা আসল মানুষ। তার জন্য সবাই মন থেকে দোয়া করবেন। আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন। সেই সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করবেন সবাই।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলীর নাভানা সিটি সেন্ট্রাল জামে মসজিদের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ডিএনডি এলাকা আমাদের জন্য অভিশাপ। এটি দূর হবে। সার্কিট হাউজে সেনাবাহিনীর সঙ্গে বৈঠকের সময় তারা বলেছে আমাদের নারায়ণগঞ্জ একদিন অনেক সুন্দর হবে। প্রকল্পটা শেষ হলে ঢাকার চেয়ে আরও সুন্দর হবে ডিএনডি। তখন সিদ্ধিরগঞ্জ আধুনিক শহর হিসেবে পরিচিতি পাবে।

এ সময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক।

হোসেন চিশতী সিপলু/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]