শিশুপুত্রকে গলা কেটে হত্যাচেষ্টা, বাবা আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ১০:২৮ পিএম, ২৬ জানুয়ারি ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে নিজের দুই বছর বয়সী ছেলেকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগে রাজু (২৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার বারতোপা গ্রামে এ ঘটনা ঘটে। আটক রাজু জামালপুরের দেওয়ানগঞ্জ থানার রামপুরা এলাকার মো. হানিফার ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, রাজু তার শিশুপুত্র, স্ত্রী ও শাশুড়িসহ শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের মহর আলীর বাড়িতে ভাড়া থাকেন। সেখানে থেকে রাজু রাজমিস্ত্রির কাজ করেন এবং তার স্ত্রী কামরুন্নাহার স্থানীয় বারতোপা এলাকায় খানটেক্স নামের এক পোশাক কারখানায় চাকরি করেন। প্রতিদিনের মতো রোববার সকালে কর্মস্থলে চলে যান কামরুন্নাহার। বিকেল সাড়ে চারটার দিকে খালি ঘরে খাটের উপর শিশু কাওসারকে চাকু (সুতা কাটার চাকু) দিয়ে গলা কেঁটে হত্যার চেষ্টা চলান রাজু।

এ সময় শিশুটির চিৎকার শুনে বাইরে থাকা শিশুটির নানি ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় নাতি কাওসারকে দেখে চিৎকার শুরু করেন। ডাক-চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে রাজুকে আটক করে পুলিশে দেয় এবং কাওসারকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসাপাতালে নিয়ে যায়। পারিবারিক কলহের জেরেই ওই ঘটনা ঘটে থাকতে পারে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

শ্রীপুরের মাওনা এলাকার আলহেরা হাসপাতালের চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, শিশুটির শ্বাসনালির কিছু অংশ কাটা অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে থাকা শিশুটির মামা সাইদুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাওসারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। এখানকার চিকিৎসকরা তার চিকিৎসা শুরু করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনার পরপরই শিশুটির বাবা রাজুকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শিহাব খান/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]