ঝড়ে গাছ চাপায় দুই সন্তানসহ মায়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৩:০১ এএম, ২৭ মে ২০২০

জয়পুরহাটের ক্ষেতলাল পৌর এলাকার খলিশাগাড়ী গ্ৰামে প্রচন্ড ঝড়ে গাছ চাপায় মা শিল্পী বেগম (২৭) ছাড়াও তার দুই ছেলে নেওয়াজ মিয়া (৭) এবং নিয়ামুল হোসেন (৩) এর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা খলিশাগাড়ী গ্ৰামের ৪ নং ওয়ার্ডের জয়নাল মিয়ার স্ত্রী ও তার দুই ছেলে সন্তান। মা দুই সন্তানকে নিয়ে একই ঘরে ছিলেন। তবে নিহতের স্বামী অন্য ঘরে থাকায় তার কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিদ্দিকুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, মঙ্গলবার রাতে মা তার দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এ সময় প্রচন্ড ঝড় শুরু হলে ঘরের পাশে থাকা একটি গাছ তাদের চালার উপর ভেঙ্গে পড়লে তাতে চাপা পড়েন তারা।

ঝড় থামার পর স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ওই মা ও তার দুই সন্তানকে উদ্ধার করে ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে বড় সন্তান নেওয়াজ এবং তার কিছুক্ষণ পর মা শিল্পী ও ছোট নিয়ামুল এর মৃত্যু হয়।

রাশেদুজ্জামান/এমএএস/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]