বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০১ জুন ২০২০

বান্দরবানে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রহমান (২৫) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। নিহত যুবক মাদক পাচারকারী। তিনি কুতুপালং শরণার্থী শিবিরের বাসিন্দা বলে জানিয়েছে বিজিবি।

এ সময় ঘটনাস্থল থেকে বিজিবি ৮০ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। সোমবার (১ জুন) ভোর সাড়ে ৫টার দিকে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ির চেয়ারম্যানের গোদা নামকস্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ ও বিজিবি সূত্রে জানা যায়, সীমান্তে মাদক পাচার হচ্ছে এমন খবর পেয়ে নায়েক সুবেদার আবুল বাশারের নেতৃত্বে বিজিবির একটি টহল দল বাইশফাঁড়ি এলাকার চেয়ারম্যান গোদার পাড়ায় অভিযান চালায়। এ সময় মাদক পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বিজিবিও পাল্টা গুলি করলে ওই রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হন।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে গুলিতে একজন মারা যাওয়ার খবর শুনেছি। তবে বিজিবি এ বিষয়ে আমাদেরকে কিছু জানায়নি।

সৈকত দাশ/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]