শামীম ওসমানের হস্তক্ষেপে বৃদ্ধ দম্পতিকে ভর্তি নিল হাসপাতাল

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১০:১৮ পিএম, ০৩ জুলাই ২০২০
ফাইল ছবি

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে অসুস্থ বৃদ্ধ দম্পতিকে ভর্তি নিচ্ছিল না কোনো হাসপাতাল। অবশেষে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের হস্তক্ষেপে নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে তাদেরকে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ৩০ জুন থেকে ওই দম্পতির শরীরে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট দেখা দিলে সরকারি-বেসরকারি কোনো হাসপাতালই তাদের ভর্তি নিচ্ছিল না। পরে বিষয়টি জানতে পেরে শামীম ওসমান মোবাইল ফোনে কথা বলে তাদেরকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুল হক রাজু বলেন, গত ৩০ জুন থেকে আমার চাচা অহিদুল ইসলাম মেম্বার (৬৬) এবং চাচি জয়দুন নেছা (৫৮) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট ভুগছে। চিকিৎসার জন্য তাদেরকে ঢাকাসহ নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে নেয়া হলে করোনা পরীক্ষার কোনো রিপোর্ট না থাকায় কেউ ভর্তি নেয়নি। এতে আমরা ভীত হয়ে যাই। কোনো বেসরকারি হাসপাতাল ভর্তি না নেয়ায় আমরা উদ্বিগ্ন হয়ে পড়ি। পরিবারের অনেকে ভেঙে পড়ে কান্নাকাটি শুরু করেন।

তিনি বলেন, পরে আমি বিষয়টি সংসদ সদস্য শামীম ওসমানকে জানালে তিনি মোবাইলে আমাকে লাইনে রেখেই নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আমার চাচা-চাচিকে ভর্তি করার ব্যবস্থা করে দেন। আমরা তার কাছে কৃতজ্ঞ।

আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]