দক্ষিণ আফ্রিকার সড়কে আরও এক বাংলাদেশির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১১:০১ এএম, ০৬ জুলাই ২০২০

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর আরও এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৫ জুলাই) স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে জেমস টাউনের আলিয়ানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান (৩০) নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের দক্ষিণ বারাহি নগর গ্রামের এছাক বেপারী বাড়ির মফিজ উল্যার ছেলে।

নিহতের প্রবাসী বন্ধু সাইফুল ইসলাম জানান, বড় ভাই আব্দুল হালিমের সঙ্গে জেমস টাউনে আব্দুল মান্নানও ব্যবসা করতেন। ব্যবসায়ীক কাজে নিজের গাড়িতে করে যাওয়ার পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে গাড়িতেই তার মৃত্যু হয়।

এর আগে ২৬ জুন সকালে দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গ শহরের হাইডেলবার্গ রোডে আরও একটি দুর্ঘটনা ঘটে। প্রবাসী ব্যবসায়ী সুজন ও সুমন দোকানের মালামাল ক্রয় করতে অক্কাবিল এলাকা থেকে স্প্রিং যাওয়ার পথে হাইডেলবার্গ রোডে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়। এ সময় সুমন নামে আরও এক বাংলাদেশিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত সুজনের বাড়িও একই ইউনিয়নের পূর্ব চাঁদপুর গ্রামে। গত বৃহস্পতিবার (২ জুলাই) তার মরদেহ গ্রামের বাড়িতে এনে দাফন করা হয়েছে।

মিজানুর রহমান/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]