গরুর সব মাংস বিলিয়ে দিলেন অসহায়দের মাঝে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ০১ আগস্ট ২০২০

সদর উপজেলার মিজানপুরে ২৫০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে কোরবানির মাংসসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মো. নিয়ামুল ইসলাম।

শনিবার বিকেল ৩টার দিকে মিজানপুরের বড়লক্ষীপুরে তার নিজ বাড়িতে গরু কোরবানি শেষে প্রতিবেশী ও দুস্থদের মাঝে মাংস ও ঈদ উপহার সামগ্রী হিসেবে মাস্ক, সেমাই, চিনি, তেল, দুধ ও সাবান বিতরণ করেন।

এছাড়া আগামীকাল একটি খাসি কোরবানি করে দুস্থদের মাঝে বিতরণ করবেন। প্রায় ২০ বছর ধরে পারিবারিকভাবে কোরবানির মাংসসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে তার পরিবার।

মাংস ও ঈদ সামগ্রী পেয়ে এলাকার অসহায় মানুষগুলো জানান, কোরবানির মাংসসহ ঈদ সদাই পেয়ে তারা অনেক খুশি। এভাবে অসহায়দের পাশে যেন সারা জীবন ডা. নিয়ামুল থাকতে পারেন সেই দোয়া তারা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ডা. মো. নিয়ামুল ইসলামের বাবা আব্দুর রহমান, তার স্ত্রী রুমানা কাদের, ফুপাতো ভাই মো. শাহিনুল ইসলাম শাহিন, ছোট ভাই ফরিদুল ইসলাম ইপুল প্রমুুখ।

ডা. মো. নিয়ামুল ইসলাম জানান, অনেক অসহায় মানুষ সারা বছরে একবারও গরুর মাংস কিনে খেতে পারে না। সেদিক বিবেচনা করে গরু কোরবানি করে সেই মাংসসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন। প্রায় ২০ বছর ধরে এভাবে দিয়ে যাচ্ছেন এবং এ ধারা অব্যাহত রাখবেন।

রুবেলুর রহমান/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]