নিখোঁজের দুইদিন পর মিলল ইজিবাইক চালকের হাত-পা বাঁধা লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৮ আগস্ট ২০২০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজের দুইদিন পর আসু মোল্লা (৪৫) নামে এক ইজিবাইক চালকের হাত-পা বাঁধা মরদেহ বিল থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ আগস্ট) সকালে আড়াইহাজার-মদনপুর সড়কের ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি এলাকার বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আসু মোল্লা সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত মালেক মোল্লার ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহম্পতিবার (৬ আগস্ট) রাত ৯টার দিকে হাসু মোল্লা বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হন। পরে তিনি আর বাড়িতে ফেরেননি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও কোনো সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে আড়াইহাজার-মদনপুর সড়কের ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি এলাকায় একটি বালুর মাঠের পাশে বিলে মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। স্থানীয়দের সহায়তায় হাসুর মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নিহতের ভাই বেনু মোল্লা এসে মরদেহ শনাক্ত করেন।

বেনু মোল্লা জানান, আসু মোল্লা বৃহম্পতিবার রাতে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজ হন। তাকে না পেয়ে সোনারগাঁ উপজেলাসহ আড়াইহাজার উপজেলায় মাইকিং করা হয়। তার নিখোঁজের পর সোনারগাঁ থানায় একটি জিডিও করা হয়।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধারের সময় তার মুখে কসটেপ পেঁচানো ছিল। হা-পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা অন্য কোথাও তাকে শ্বাসরোধ করে হত্যা করে আড়াইহাজার উপজেলার নির্জন স্থানে ফেলে গেছে আর ইজিবাইকটি ছিনিয়ে নিয়ে গেছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

শাহাদাত হোসেন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]