নিজ ঘরে নববধূর ঝুলন্ত লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ০৯ আগস্ট ২০২০
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিয়ের এক মাসের মাথায় হোসনে আরা (২৬) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (০৯ আগস্ট) সকালে উপজেলার দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও এলাকায় যুবরাজ রাজ্জাকের ভাড়াটিয়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হোসনে আরা উপজেলার ফতেহপুর ইউনিয়নের কাইমপুর এলাকার হৃদয়ের স্ত্রী। তার বাবার বাড়ি কিশোরগঞ্জের
কুলিয়ারচর উপজেলায়। আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের তিনগাঁও এলাকার যুবরাজ রাজ্জাকের বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

বাড়িওয়ালা যুবরাজ রাজ্জাক বলেন, হোসনে আরা পারিবারিক কলহের জেরে নিজের শোয়ার ঘরের আঁড়ার সঙ্গে শনিবার রাতের কোনো একসময় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি। হৃদয়ের সঙ্গে এক মাস আগে বিয়ে হয়েছে তার। এটি তার দ্বিতীয় বিয়ে। হৃদয়ও আগে একটি বিয়ে করেছেন। ঘটনার পর তাকে পাওয়া যাচ্ছে না।

আড়াইহাজার থানা পুলিশের উপপরির্দশক (এসআই) রিয়াদ বলেন, প্রাথমিক তদন্তে মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ বলা যাবে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আপাতত অপমৃত্যু মামলা হয়েছে।

শাহাদাত হোসেন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]