সবাই ভেবেছিল পুকুরে পড়ে গেছে হাসনা, লাশ মিলল গর্তে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০৯ আগস্ট ২০২০
ফাইল ছবি

গাজীপুরে নিখোঁজের দুইদিন পর গর্ত থেকে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই শিশুর নাম হাসনা (৮)। সে রংপুরের তারাগঞ্জ উপজেলার জগদীশপুর গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ে।

স্থানীয় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণির ছাত্রী। হাসনা পরিবারের সঙ্গে কোণাবাড়ি খোলাপাড়া এলাকার জহির দেওয়ান মাতবরের বাড়িতে ভাড়া থাকতো।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোণাবাড়ী থানা পুলিশের এসআই আবু সাইদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, গতকাল শনিবার দুপুরে স্কুলছাত্রী শিশু হাসনা খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে বিভিন্নস্থানে তাকে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন।

পানিতে ডুবে যেতে পারে, সন্দেহ করে আশপাশের পুকুরে খোঁজা হয়। পরে বাড়ির পাশের একটি গর্ত থেকে রোববার ভোর সাড়ে ৪টার দিকে শিশুটির লাশ উদ্ধার করে জয়দেবপুর ফায়ার সার্ভিস ও কোণাবাড়ী থানার পুলিশ। তবে শিশুটির শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।

তিনি আরও জানান, সম্ভবত খেলতে গিয়ে অসাবধানতাবশত পা পিছলে গভীর গর্তে পড়ে যায় শিশুটি। শিশুটির লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমিনুল ইসলাম/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]