ট্রলারে বনভোজনে গিয়ে দুই যুবক লাশ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১১ আগস্ট ২০২০

সাভারে তুরাগ নদীতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার বিল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত দুই যুবকের নামই সুমন। তাদের একজনের বয়স ১৯ ও অপরজনের ২০ বছর। নিহতদের মধ্যে একজন পেশায় ইলেকট্রিক মিস্ত্রি আর একজন ট্রাকচালক ছিলেন। তারা বেড়াইদ এলাকার উত্তর ও দক্ষিণপাড়া মহল্লার বাসিন্দা।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, সোমবার (১০ আগস্ট) সন্ধ্যায় বেড়াইদ দাসপাড়া এলাকায় ট্রলারে বনভোজনে যাচ্ছিল ছয় যুবক। তাদের ট্রলারটি দাসপাড়া এলাকার বিলে পৌঁছলে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এ সময় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে জুয়েল নামে এক যুবক গুরুতর আহত হন। পরে পাঁচ যুবক আতঙ্কে বিলের পানিতে লাফ দেন। এ সময় অন্যরা সাঁতরে বিলের তীরে উঠলেও সুমন নামে দুই যুবক নিখোঁজ হন। পরে মঙ্গলবার সকালে বিলের পানি থেকে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আল-মামুন/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]