যুবলীগের উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১২ আগস্ট ২০২০

গাজীপুর মহানগরীর বন্যাকবলিত ১৩নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

তিনি বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ওই ওয়ার্ডের লাঠিভাঙ্গা, কালাকুর, ইটাহাটা নামাপাড়া, এলাকায় বন্যায়দুর্গত পাঁচ শতাধিক পরিবারের মধ্যে তাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেন। এসব ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, মুড়ি ও শুকনো খাবার।

Gazipur-Pic-03.jpg

ত্রাণ বিতরণকালে মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে বন্যাকবলিত মানুষের কাছে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

করোনা মহামারি এবং বন্যার পানি থাকা পর্যন্ত এ ত্রাণসহায়তা অব্যাহত থাকবে। এ সময় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, যুবলীগ নেতা রাহাত খান, হালিম মন্ডল, আরিফ হোসেন জসিম, মশিউর রহমান মাসুম ও ফরিদ হোসেন উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]