নাটোরে হঠাৎ ঘূর্ণিঝড়, উড়ে গেল ৩০ ঘরবাড়ি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

নাটোরের সিংড়া উপজেলায় হঠাৎ ঘূর্ণিঝড়ের আঘাতে ৩০ ঘরবাড়ি উড়ে গেছে। ঘূর্ণিঝড়ে ভেঙে গেছে অসংখ্য গাছপালা, উড়ে গেছে ঘরের চালা। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার ডাহিয়া ইউনিয়নের লালুয়া পাঁচপাকিয়া গ্রামে হঠাৎ করে তাণ্ডব চালায় ঘূর্ণিঝড়।

সরেজমিনে দেখা যায়, ঘূর্ণিঝড়ের তাণ্ডবে পাঁচপাকিয়া গ্রামে কাঁচা ও আধাপাকা ৩০ ঘর বিধ্বস্ত হয়েছে। সবার ঘরের চাল উড়ে গেছে। উপড়ে পড়ে আছে অসংখ্য গাছপালা। ঘর হারিয়ে খোলা আকাশের নিচে আশ্রয় নিয়েছে অনেক পরিবার। বুধবার সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও শুকনা খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বলেন, মঙ্গলবার রাতে হঠাৎ ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন বানু বলেন, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে শুকনা খাবার বিতরণ করা হয়েছে। আরও সহায়তা দিতে সংশ্লিষ্ট দফতরে ক্ষতিগ্রস্তদের তালিকা পাঠাতে বলা হয়েছে।

রেজাউল করিম রেজা/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]