বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বাদশা আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশ শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক গভর্নর মো. নুরুল হক’র কনিষ্ঠ ছেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশা (৫৩) আর নেই।

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা নেয়ার পথে রোববার দুপুর ২টার দিকে কুমিল্লায় পথিমধ্যে তিনি মারা যান।

এর আগে শুক্রবার রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হলে শনিবার সকালে তাকে প্রথমে চৌমুহনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে চিকিৎসকরে পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথে তিনি কুমিল্লায় মারা যান।

ওমর ফারুক বাদশা আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ছিলেন। তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই ছেলে সন্তান রেখে গেছেন।

তার মৃত্যুতে নোয়াখালীতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি ২০১৯ সালের মার্চ মাসে অনুষ্ঠিত বেগমগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

এদিকে বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এক শোক বার্তায় মন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মিজানুর রহমান/এমএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]