এমপির সমর্থক বিলে মাছ ধরতে যাওয়ায় পা ভেঙে দিল চেয়ারম্যানের লোকেরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১২:১১ পিএম, ০১ অক্টোবর ২০২০

পাবনার সুজানগর উপজেলার বিল গাজনায় মাছ ধরতে যাওয়ায় ইউসুফ শেখ (৪৮) নামে এক যুবকের দু’ পা ভেঙে দিয়েছে বিল খেকোরা। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

ইউসুফ বস্তাল গ্রামের মৃত জিলাল শেখের ছেলে ও পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবিরের সমর্থক বলে পরিচিত।

পুলিশ ও স্থানীয়রা জানান, সুজানগর উপজেলার আমিনপুর থানার রানীনগর ইউনিয়নের বস্তাল গ্রামে গাজনার বিলে মাছ ধরতে যান ইউসুফ শেখ। এতে ক্ষুদ্ধ হন বিল দখলকারী লোকজন। তারা এলাকায় উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামানের সমর্থক বলে পরিচিত। এমপি ও উপজেলা চেয়ারম্যানের লোকজনের মধ্যে আগে থেকেই বিরোধ চলে আসছিল।

বিল গাজনায় ইউসুফ শেখ মাছ ধরতে যাওয়ার সঙ্গে সঙ্গে বিল দখলকারী প্রতিপক্ষের লোকজন ইউসুফ শেখের ওপর হামলা চালান। তারা ইউসুফকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে তার দু’ পা ভেঙে দেন। খবর পেয়ে তার মেয়ে ইসমা ঘটনাস্থলে যান। হামলাকারীরা তাকেও মারধোর করেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে আমিনপুর থানা পুলিশ নৌকাযোগে ঘটনাস্থলে পৌঁছে ইউসুফ শেখকে উদ্ধার করে। ইউসুফ শেখের স্বজনরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ওসি বৃহস্পতিবার সকালে জানান, এ ঘটনায় আহত ইউসুফ শেখের ভাতিজা ঝন্টু বৃহস্পতিবার সকালে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]