প্রতিমা দেখতে যাওয়ার পথে প্রাণ গেল গৃহবধূর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৯:১৮ এএম, ২৬ অক্টোবর ২০২০
ফাইল ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় সুবর্ণ রানী (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় তার স্বামী বীরেন্দ্রনাথ রায় (৪০) এবং দুই ছেলে শাওন (৬) ও কাব্য (২) গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৫ অক্টোবর) বিকেলে দেবীগঞ্জ পৌর এলাকার নতুন বন্দরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি দেবীগঞ্জ সদর ইউনিয়নের মালচন্ডি তহসীলদার পাড়া এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে বীরেন্দ্রনাথ রায় মোটরসাইকেলে তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে দুর্গাপূজার প্রতিমা দেখার উদ্দেশ্যে শহরের দিকে যাচ্ছলেন। দেবীগঞ্জ পৌর এলাকার নতুন বন্দর এলাকায় গেলে একটি খালি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে সুবর্ণ রানী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় বীরেন্দ্রনাথ ও তার দুই সন্তান সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক এবং সহকারীরা পালিয়ে গেছেন। এ বিষয়ে নিহতের পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]